AlMunadiyaPostAd

মোঃ মোশিউর রহমান আতিক কে? Who is Mushiur Rahman Atik?

মোশিউর রহমান আতিক এর পোর্টফোলিও ওয়েবসাইট

মোঃ মোশিউর রহমান আতিক (Md Moshiur Rahman Atik) হলেন বাংলাদেশী কনটেন্ট ক্রিয়েটর এবং সোশ্যাল ওয়ার্কার। ইতিমধ্যে তার জনপ্রিয় কিছু ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেজ রয়েছে। তিনি তার সামাজিক কর্মের জন্য শিশুকাল থেকেই কাজ শুরু করেছেন।

মোঃ মোশিউর রহমান আতিক: এক দিকে সোশ্যাল ওয়ার্কার, সাংবাদিক এবং উদ্যমিতা, অন্য দিকে কনটেন্ট ক্রিয়েটর


বাংলাদেশের একজন যুবক, মোঃ মোশিউর রহমান আতিক, যার ক্যারিয়ার এক অদ্ভুত প্রয়োজনায় বৃদ্ধি পাচ্ছে। তার জীবনের প্রারম্ভ হয়েছিল গ্রামে, তার সামাজিক কর্মকান্ড এবং সাংস্কৃতিক কর্মের চেষ্টা শৈলী থেকে।


মোঃ মোশিউর রহমান আতিক, বাংলাদেশের একজন অত্যন্ত কর্মঠ ও আদৃশ্য ব্যক্তি, তার জীবনটি একটি অনুষ্ঠানী কর্মক্ষেত্রে চিহ্নিত করেছে।


### ব্যক্তিগত জীবন


মোঃ মোশিউর রহমান আতিক ২ই মার্চ ২০০৪ সালে কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার গাজিরচর ইউনিয়নের সাদিরচর গ্রামের এক মধ্যবিত্ত সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন।


### শিক্ষা


তার শিক্ষা শুরু হয়েছিল তার গ্রামের নতুন কুড়ি কিন্ডার গার্টেন স্কুলে। আফতাব উদ্দিন স্কুল এন্ড কলেজ থেকে উনি মাধ্যমিক শিক্ষা পূর্ণ করেন এবং ২০২২ সালে তার এসএসসি সম্পন্ন হয়। এই সময়ে ইন্টারনেট ও সোশ্যাল মিডিয়ার জগতে তিনি নিজেকে উৎসাহী করেছিলেন।


### ক্যারিয়ার


মোঃ মোশিউর রহমান আতিক হলেন একজন কনটেন্ট ক্রিয়েটর, সোশ্যাল ওয়ার্কার, সাংবাদিক, উদ্যমিতা, সোশ্যাল ব্লগার, এবং লেখক। তবে তিনি নিজেকে সর্বাধিক পছন্দ করেন তার ক্যারিয়ারে সোশ্যাল ওয়ার্কার, সাংবাদিক এবং উদ্যমিতা হিসেবে।

সামাজিক সংগঠনঃ 

তিনি আল ইসলাহ্ ইসলামী সংগঠন এর সাধারণ সম্পাদক।



সোশ্যাল মিডিয়াঃ

তার ইউটিউবে 'pure waz bd' নামক একটি জনপ্রিয় ইসলামিক চ্যানেল রয়েছে। এছাড়াও তার নামে এবং বিভিন্ন নামে ফেসবুক তার কিছু জনপ্রিয় ফেসবুক পেজ রয়েছে।

ম্যাগাজিনঃ

তিনি 'আল মুনাদিয়া' ইসলামি ম্যাগাজিনের সম্পাদক।

সাংবাদিকঃ 'বাজিতপুর সমাচার পত্রিকা'র সাংবাদিকও। তার লেখা ও সংবাদ যাত্রা একটি নতুন দৃষ্টিভঙ্গি তৈরি করে তার পাঠকদের জন্য।


সামাজিক কর্মঃ তিনি 'মানবতার জুড়ি' প্রকল্প উদ্ভাবন করেছেন যাতে দরিদ্র মানুষদের সাহায্য করা হচ্ছে।


### শখ

  • সামাজিক কাজ
  • লেখালেখি
  • কনটেন্ট তৈরি 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন