AlMunadiyaPostAd

পর্ণগ্রাফি নীরব ঘাতক Islamic pdf book | পর্ণগ্রাফি থেকে পুরোপুরি মুক্তির উপায়

পর্ণ আসক্তি থেকে পুরোপুরি মুক্তি পেতে
"পর্ণগ্রাফি নীরব ঘাতক" বইটি পড়তে পারেন।
পর্ণগ্রাফি নীরব ঘাতক Islamic pdf book download



 


বাইরের দেশে ইন্টারনেট পর্ণের প্রচুর ব্যবহারকারী থাকলেও বাংলাদেশ এর ব্যতিক্রম নয়। সম্প্রতি প্রায় ২০০০০ এর মত পর্ণোগ্রাফিক ওয়েবসাইট বিটিআরসি বন্ধ করে দিয়েছে কিন্তু এর পরেও মানুষ বিভিন্ন অসদুপায় অবলম্বন করে সেসব ওয়েবসাইট ব্যবহার করছে। এর পিছনে কারণ কি? কেন মানুষ চাইলেও এই ঘৃণ্য স্বভাব ছাড়তে পারছে না যা তাদের ঈমানকে পুরোপুরি বিনষ্ট করে দিচ্ছে। বাংলাদেশের পরিস্থিতি অত্যন্ত ভয়াবহ। আমি এমনটাও শুনেছি যে ৬-৭ বছরের বাচ্চারাও এতে আসক্ত অথবা কোন না কোনভাবে এসবের সংস্পর্শে এসেছে। বড়দের ভেতরেও ৯৯ শতাংশ মানুষই কোন না কোনভাবে জীবনে ইচ্ছায় বা অনিচ্ছায় খারাপ কিছু দেখে ফেলেছে। ৭-৮ বছর আগের রিপোর্ট অনুযায়ী দেশে দৈনিক ২ কোটি টাকার পর্ণ বিক্রি হত। বর্তমানে এর হার কেমন, আল্লাহই ভালো জানেন।

আমাদের যুবসমাজকে এই করাল গ্রাস থেকে মুক্ত করা দরকার, নাহলে আমরা এমন এক প্রজন্ম গড়ে তুলতে যাচ্ছি যারা নারীদের সম্মান করবেনা, তাদেরকে কেবল এক টুকরো মাংসপিন্ড হিসেবে দেখবে যাদের জন্মই হয়েছে কেবল পুরুষদের শারিরীক তৃপ্তি দেয়ার জন্য, ইন্টারনেট পর্ণ কিন্তু এই মেসেজটিই বহন করে। কিন্তু আমাদের মুমিনা নারীরা অত্যন্ত সম্মানিত, তাদেরকে কোন মানুষ এরকম বিকৃতভাবে দেখবে এমনটা আমরা দুঃস্বপ্নেও কল্পনা করতে পারিনা। তাদের সম্মান, সম্ভ্রম এর মূল্য দুনিয়ার সকল সম্পদের চাইতেও বেশী। এই রামাদানেও অনেক ভাই পর্ণোগ্রাফি ছাড়তে পারছেন না। তাদের জন্য সতর্কতাস্বরূপ এই সিরিজটি লিখা হবে পাঁচ পর্বে যেখানে বিভিন্ন ক্ষতিকর প্রভাব নিয়ে আলোচনা করব। আশা করব, আমাদের প্রিয় ভাইয়েরা এই অন্ধকার জগত থেকে বের হয়ে সূর্যের আলোয় নিজেকে রাঙ্গাতে পারবেন।

বি.দ্রঃ মূল অ্যানিমেটেড ভিডিও সিরিজ যার উপর ভিত্তি করে লিখা হয়েছে নিম্নোক্ত লিখাটি তা ড. গ্যারি উইলসন এর বই 'ইউর ব্রেইন অন পর্ণ' এর উপর নির্ভর করে রচিত। পর্ণাসক্ত অনেক ভাইদের মধ্যে একটি ভুল ধারণা কাজ করে। তারা মনে করেন যে বিয়েই এই সমস্যার একমাত্র সমাধান। কিন্তু দেখা গিয়েছে, যেসব ভাইয়েরা বিয়ের আগেও পর্ণোগ্রাফিতে আসক্ত ছিলেন, বিয়ের পরেও তা বদলায়নি। অন্যদিকে, তারা স্ত্রীদের সাথে মিলিত হবার চাইতে পর্ণোগ্রাফিতে বেশী আগ্রহী থাকেন। এর কারণ, পর্দার তারকার ফেক দেহের মত করে তার স্ত্রী কখনোই নিজেকে উপস্থাপন করতে পারবেন না। তাছাড়া যৌনতা সম্পর্কে এক ধরণের বিকৃত ধারণাও এদের মধ্যে তৈরী হয়। তাদের অনেকেই পর্ণোগ্রাফি রিলেটেড সমস্যায় ভুগেন এবং স্ত্রীকে তার প্রাপ্য তৃপ্তি দিতে পারেন না। এর পিছনে কয়েকটি কারণ রয়েছে। একটি হচ্ছে ইরেকটাইল ডিসফাংশন যার ফলে পুরুষ তার স্ত্রীর প্রতি উত্তেজিত হতে পারেন না, দ্বিতীয়টি হচ্ছে প্রিম্যাচিউর এজাকুলেশন, এর ফলে পুরুষের অত্যন্ত দ্রুত বীর্যপাত হয় তার স্ত্রীর অর্গাজম এর আগেই। যার ফলে পরিবারে সৃষ্টি হয় অশান্তি। এছাড়া আমেরিকায় প্রায় ৬৪ নিশি ডিভোর্সের কারণ এই পর্ণ। তাই আশা করি এর ভয়াবহতা সম্পর্কে আর বেশি করে বলার কিছু নেই। আপনি যদি এরূপ কিছুতে আসক্ত থাকেন তাহলে আজই তাওবা করুন এবং ফিরে আসার চেষ্টা করুন। পর্ণোগ্রাফি আপনার যৌনক্ষমতাকে একদম ধুলোয় মিশিয়ে দেবে, আর এরকম পুরুষের বিয়ে থেকে একদম দূরে থাকা উচিত। কারণ, আপনার স্ত্রীর যৌনচাহিদা পূরণ করাটা তার প্রতি কর্তব্য। যদি এমনটা না পারেন, তাহলে আখিরাতে আপনাকে জিজ্ঞাসিত হতে হবে। আপনার বর্তমান অথবা ভবিষ্যৎ স্ত্রীর কথা ভেবেও বিরত থাকুন। অনেক ভাই আছেন যারা বর্তমান স্ত্রীর প্রতি সন্তুষ্ট নন। এর কারণ তার স্বাভাবিক যৌনতার যে ধারণা তা পর্ণোগ্রাফি দ্বারা বিকৃত হয়ে গেছে। তবে তাদের প্রতি আমার পরামর্শ হচ্ছে, আপনি আপনার স্ত্রীকে নিয়মিত বিভিন্ন পোশাক কিনে দিন, সাজগোজের বস্তুও কিনে দিতে পারেন যার ফলে তিনি তাকে আপনার সামনে বিভিন্ন রূপে উপস্থাপন করতে পারবেন। এতে আপনিও তার প্রতি পূর্বের মতই আকর্ষিত থাকবেন। এমনটা কেন হয় তা নিচে আমি বর্ণণা করেছি। আপনার ভালোবাসার কেন্দ্রবিন্দু যেন একমাত্র আপনার স্ত্রীই হয় কারণ আল্লাহ তাকেই আপনার জন্য হালাল করেছেন। আপনি তাকে আপনার ইচ্ছেমত উপভোগ করুন কারণ তিনিই এর পরিপূর্ণ দাবিদার কিন্তু ভুলেও অন্য কারো দিকে মনোযোগ দেবেন না, এতে পর্ণোগ্রাফির প্রভাব আবার ফিরে আসতে পারে।

বক্ষ্যমান গ্রন্থ রচনার ক্ষেত্রে ফ্রী মেডিকেল এডুকেশনের ইউর ব্রেইন অন পর্ণ নামক একটি অ্যানিমেটেড সিরিজের সাহায্য নেয়া হয়েছে। বইয়ের দ্বিতীয় অংশটি ফ্রী কুরআন এডুকেশন চ্যানেলের ব্রাদার ওয়ায়েল ইব্রাহীম এর লস্ট ইন পর্ণোল্যান্ড সিরিজ এর উপর নির্ভর করে রচিত। তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি, তাদের সাহায্য ছাড়া গ্রন্থটি রচনা সম্ভব হত না। আল্লাহ তাদের উত্তম প্রতিদান দান করুক। আমিন।

✍ শাহেদ হাসান
    ১১ জুন, ২০২০

প্রথম প্রকাশঃ জুন, 2020
অনুবাদ ও সম্পাদনাঃ শাহেদ হসান
পৃষ্ঠাসজ্জা ও প্রচ্ছদঃ শাহেদ হসান
অনলাইন পরিবেশকঃ বইটই অ‍্যাপ
গ্রন্থস্বত্বঃ © সংরক্ষিত ২০২০
মূল্যঃ বিনামূল্যে বিতরণের জন্য

এই পিডিএফ সবার জন্য উন্মুক্ত ইনশা আল্লাহ। এর জন্য ভুলেও কাউকে কোনো টাকা পয়সা দেবেননা। এই পিডিএফ ছাড়া অন্য যেসব পিডিএফ আছে বা হবে সেগুলোর ব্যাপারে কোন অনুমোদন নেই, এবং এগুলো আমাদের না জানিয়ে, বিনা অনুমতিতে ছাড়া হয়েছে বা হবে।
পিডিএফ তো পড়বেন অবশ্যই, কিন্তু যারা লস্টমডেস্টির কাজ সাপোর্ট করেন তারা বই কেনার মাধ্যমেও আমাদের পথচলা সহজ করতে পারবেন, যাতে করে আমরা এ কাজটা চালিয়ে যেতে পারি। ইনশা আল্লাহ।
আমাদের জন্য প্রচুর দু'আ করবেন। আমরা যেন রিয়া মুক্ত থেকে সকল মিথ্যে মাবুদের গোলামি ছেড়ে এক আল্লাহর দ্বীনের খেদমত করে যেতে পারি আজীবন। অনুরোধ থাকবে পিডিএফটি বেশি বেশি শেয়ার করার। আপনি যদি আপনার দশজন বন্ধুকেও এই পিডিএফের ব্যাপারে জানান তাহলে ইনশা আল্লাহ বাংলার প্রত্যেক পর্ন মাস্টারবেশনে আসক্তদের হাতে একদিন এই বই পৌঁছে যাবে। ইনশাআল্লাহ।


পর্ণগ্রাফি নীরব ঘাতক Size: 587.3 KB

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন